৩০ এপ্রিল ২০২৪, ০৯:০৬ অপরাহ্ন, ২০শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, মঙ্গলবার, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
সিলেট অঞ্চলে ভারী বৃষ্টিপাত হওয়ার সম্ভাবনা অটো চালককে হত্যা করে অটো ছিনতাই খবর পেয়ে ঘটনাস্থলে ছুটি যান পুলিশ সুপার দর্ননাস্থ কেরু কোম্পানী, আখের ফলন বৃদ্ধির লক্ষ্যে উন্নত কৃষিতত্ত্বের ব্যবস্থাপনা বিষয়ক সিডিএ ও সিআইসিদের নিয়ে প্রশিক্ষণ অনুষ্ঠিত চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪৩ দশমিক ৭ ডিগ্রি সেলসিয়াস বাম্পার ফলনে খুশিতে নাচছে ঘোড়াঘাটের ভুট্টা চাষীরা বরিশাল শেরে ই বাংলা শেবাচিমে দালাল চক্রের নারীসহ ২৫ সদস্য আটক সিলেটে রাতে বৃষ্টি, দিনে অসহ্য গরম নির্বাচনে অংশগ্রহণকারী কোন প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে কোন প্রকার সুযোগ-সুবিধা প্রদান কিংবা পক্ষপাতিত্ব করলে তাৎক্ষণিক সংশ্লিষ্টের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা- চুয়াডাঙ্গায় নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) আহসান হাবিব ঝালকাঠিতে যানবাহন থেকে ক্ষতিকর এলইডি লাইট অপসারণের অভিযান চালাচ্ছে ট্রাফিক পুলিশ বানারীপাড়ায় বিস্ফোরক মামলায় বিএনপির ৫ নেতা-কর্মী খালাস
আমার মতো প্রেমিক জীবনে কাউকে দেখিনি: শামীম ওসমান

আমার মতো প্রেমিক জীবনে কাউকে দেখিনি: শামীম ওসমান

আজকের ক্রাইম ডেক্স : ঈদুল আজহার আনন্দ ঘরে ঘরে। টেলিভিশন, ইউটিউব ও ফেসবুকে ঈদ আড্ডা নতুন মাত্রা যোগ করেছে। বৃহস্পতিবার একটি টেলিভিশন চ্যানেলে ঈদ আড্ডার আয়োজন করা হয়। সেখানে অংশ নেন নারায়ণগঞ্জ আওয়ামী লীগের প্রভাবশালী নেতা ও সংসদ সদস্য শামীম ওসমান।

তার সঙ্গে ছিলেন বিএনপির সাবেক সংসদ সদস্য রুমিন ফারহানা। এসময় ব্যক্তিজীবনসহ নানা প্রসঙ্গ শেয়ার করেন তারা। এসময় শামীম ওসমানের কাছে উপস্থাপকের পক্ষ থেকে জানতে চাওয়া হয়, কেউ কি লাল গোলাপ দিয়ে বলে যে, শামীম ভাই আপনার সঙ্গে বন্ধুত্ব করব? এমন প্রশ্নোত্তরে শামীম ওসমান বলেন, অনেকে লাল গোলাপ দেয় এবং এটা করে। এগুলো যারা তাদেরকে সম্মানের সঙ্গে রাখি।

এদেরকে সরাসরি অসম্মানিত করতে নেই। সরাসরি অসম্মানিত করলে তারা ক্ষেপে যায়। একপর্যায়ে ক্ষেপে গিয়ে আমাকে নিয়ে নেগেটিভ কথা বলে ফেলবে।

এগুলো স্মার্টলি মোকাবিলা করি। আপনার বিয়ে কি লাল গোলাপের ছিল, না প্রেমের বিয়ে ছিল? প্রশ্নোত্তরে শামীম ওসমান বলেন, আমার প্রেমের বিয়ে ছিল এবং একপাক্ষিক। এটা আমার পক্ষ থেকে বিয়ে ছিল।

আপনাকে বলা হয়ে থাকে প্রেমিক পুরুষ এটা কি ঠিক? এমন প্রশ্নের জবাবে শামীম ওসমান বলেন, ১০০ ভাগ সঠিক। আমার মতো প্রেমিক আমি আমার জীবনে দেখিনি।

আপনি অবসরে কি করেন? প্রশ্নোত্তরে শামীম ওসমান বলেন, প্রথম পছন্দ থাকে, যদি আমার টাকা থাকে ঘুরতে যাই। তবে একা একা ঘুরতে যাই না। পরিবার ও বন্ধুবান্ধবদের নিয়ে একসঙ্গে যাই। এর বাইরে অবসর সময় পেলে সিনেমা দেখি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019